শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

আপডেট
নোবিপ্রবিতে ‘ইউএমএস’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোবিপ্রবিতে ‘ইউএমএস’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোবিপ্রবি প্রতিনিধি 
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে ‘University Management System’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) নোবিপ্রবির ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) কনফারেন্স কক্ষে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। এসময় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
নোবিপ্রবির পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের আয়োজনে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। প্রশিক্ষণ কোর্সের রিসোর্স পার্সন হিসেবে ছিলেন আইসিটি সেল পরিচালক ও ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়রম্যান অধ্যাপক ড. মো. আশিকুর রহমান খান।
উদ্বোধনকালে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, এই প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণকারীদেরকে দক্ষ জনবল হিসেবে গড়ে তুলবে আশা করি। এতে বিশ্ববিদ্যালয়ের কাজের গতি আরো বৃদ্ধি পাবে এবং উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমরা এগিয়ে যেতে পারব।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |